আমাদের অগ্রাধিকার হলো নতুন অ্যাকাউন্ট নিবন্ধন থেকে শুরু করে অর্থ উত্তোলন পর্যন্ত যেকোনো ধাপে প্রত্যেক গ্রাহককে ব্যাপক পরিমাণ সেবা প্রদান করা।

আমাদের ট্রেডিং কন্ডিশনগুলোকে যুক্তিসঙ্গত কারণেই বিশ্বের সেরা হিসাবে বিবেচনা করা হয়। গ্রাহকগণ ৩০০ টির বেশি বিভিন্ন ধরনের আর্থিক উপকরণ ব্যবহার করতে পারে। ইন্সটাফরেক্স গ্রাহকগণ আধুনিক তথ্য প্রযুক্তি ব্যবহার করতে পারে এবং তাদের জন্য মেটাকোটস সফটওয়্যার, রয়টার্স, ডো জোনস এবং ই-সিগন্যাল এর মত শীর্ষস্থানীয় কোম্পানির সফটওয়্যার পণ্য সহজলভ্য। স্থানীয় ও আন্তর্জাতিক ব্রোকারদের মধ্যে আমরাই প্রথম মেটাট্রেডার 5 প্লাটফর্মের মাধ্যমে গ্রাহকদেরকে ট্রেডিং অ্যাকাউন্ট খোলার সুবিধা দিয়েছি।

ট্রেডারগণ 1:1 থেকে 1:1000 পর্যন্ত লিভারেজ নির্ধারণ করতে পারে, সোয়াপ সহ বা সোয়াপ-ফ্রি ট্রেড করতে পারে এবং স্প্রেড বা কমিশনের ভিত্তিতে ট্রেড করতে পারে। এছাড়াও, ইন্সটাফরেক্স গ্রাহকগণ ওয়ান-ক্লিক ট্রেডিং করতে পারে এবং বিশেষ অফারবোনাস গ্রহণ করতে পারে।

আমরা নিয়মিত আমাদের ট্রেডিং টুলস এর তালিকা আপডেট করি। তাই আমাদের গ্রাহকগণ প্রথম ইলেকট্রনিক কারেন্সি 'বিটকয়েন' ব্যবহার করতে পেরেছিলো। প্রথম দিকে যেসব ব্রোকার তাদের গ্রাহকদেরকে ফেইসবুক এবং টুইটার এর উপর সিএফডি ট্রেড করার সুযোগ দিয়েছিল ইন্সটাফরেক্স তাদের মধ্যে একটি। কোম্পানি IPO ছাড়ার পর গ্রাহকদেরকে এ সুবিধা প্রদান করে।

ইন্সটাফরেক্স গ্রুপের প্রতিটি কোম্পানির প্রধান উদ্দেশ্য হলো গ্রাহক এবং তাদের প্রয়োজনীয়তার উপর দৃষ্টি রাখা। আমরা মানসম্মত ফরেক্স সেবা প্রদান করি এবং প্রযুক্তির উন্নয়নে প্রচেষ্টা চলমান রাখি, যা আমাদেরকে শীর্ষস্থান ধরে রাখতে সহায়তা করেছে।

আমাদের বিভিন্ন স্তরের অভিজ্ঞতা সম্পন্ন গ্রাহক রয়েছে। যেসব ট্রেডার ফরেক্স মার্কেটে নতুন বা ফরেক্সে ট্রেডিং করার জন্য যাদের যথেষ্ট সময় নেই, তাদের জন্য আমরা বিশেষ সেবা দিচ্ছি। এরফলে ট্রেডিং নিয়ন্ত্রণ করার জন্য তাদের নিয়মিত উপস্থিতির প্রয়োজন হবে না। প্যাম-সিস্টেম এর মাধ্যমে গ্রাহকগণ সবচেয়ে বেশি সফল প্যাম-ট্রেডারদের ট্রেডিংগুলোতে বিনিয়োগ করতে পারে এবং ফরেক্সকপি এর মাধ্যমে গ্রাহকগণ অভিজ্ঞতাসম্পন্ন ট্রেডারদের ট্রেড কপি করতে পারে। সুতরাং, ব্যাপক প্রচেষ্টা ছাড়াই আপনি ফরেক্সে উপার্জন করতে পারবেন এবং ট্রেডিং এর কৌশল শিখতে পারবেন।

এছাড়াও, ইন্সটাফরেক্স সামাজিক কর্মকাণ্ডে নিয়মিত অংশগ্রহণ করে এবং বিভিন্ন স্পোর্টস টিম ও বিখ্যাত ক্রীড়াবিদদের সাথে সহযোগিতামূলক সম্পর্ক তৈরি করে। এসব খেলোয়াড়দের জয়লাভ করা বা সেরা হওয়ার প্রবল ইচ্ছাশক্তির সাথে ইন্সটাফরেক্সের নীতি মিলে যায়।

ইন্সটাফরেক্স ব্রান্ডকে অফিসিয়ালি যারা নেতৃত্ব দিয়েছেন তাদের মধ্যে রয়েছেন তিন বার ইউরোপিয়ান বাস্কেটবল চ্যাম্পিয়ন ইলোনা করস্টিন, একসময়ের এক নম্বর টেনিস তারকা ভিক্টোরিয়া আজারেঙ্কা, এবং বিশ্ব দাবা চ্যাম্পিয়ন ম্যাগনাস কার্লসেনফুটবল ক্লাব লিভারপুল এবং রেসিং টিম লপরেইস আমাদের পার্টনার। এছাড়াও আমরা উইন্টার স্পোর্টস এর কিংবদন্তী, ৮ বার অলেম্পিক চ্যাম্পিয়ন, ১৬ বার বিশ্ব চ্যাম্পিয়ন এবং ৬ বার বায়াথলন বিশ্বকাপ বিজয়ী নরওয়ের ওলে ইনার বিজর্নডালেন এর সাথে সহযোগিতামূলক সম্পর্ক তৈরি করেছি।

ইন্সটাফরেক্স এবং আমাদের অফিসিয়াল প্রতিনিধিদের অনেক পুরস্কার ও সম্মাননা রয়েছে। ওয়ার্ল্ড ফিন্যান্স অ্যাওয়ার্ডস আমাদেরকে পর পর তিনবার এশিয়ার সেরা ব্রোকার হিসাবে পুরস্কৃত করেছে। সিএনবিসি বিজনেস ম্যাগাজিন এবং ইউরোপিয়ান সিইও (সেরা রিটেইল-ব্রোকার পুরস্কার) এর মত শীর্ষস্থানীয় ম্যাগাজিন থেকেও আমরা মর্যাদাপূর্ণ পুরস্কার পেয়েছি। এছাড়াও, শোএফএক্স ওয়ার্ল্ড, শোএফএক্স এশিয়া, CIOT এক্সপো এবং জর্দান এক্সপো প্রদর্শনীগুলোতে আমাদের কাজ প্রশংসিত হয়েছে। আমাদের পুরস্কারসমূহের পূর্ণ তালিকা দেখার জন্য পুরস্কার বিভাগ পরিদর্শন করুন।

আমরা শুধু আমাদের অর্জনই নয়, আমাদের গ্রাহকদের সফলতার কথা বলতে পেরে আনন্দিত। আমাদের লটারিগুলোতে অংশগ্রহণ করে তারা বিভিন্ন ধরনের পুরস্কার জয়লাভ করে, যার মধ্যে অন্তর্ভুক্ত রয়েছে হামার H3, লোটাস এলিস, লোটাস এভরা এবং পোর্শ কেয়েন। ইন্সটাফরেক্সের বার্ষিক পুরস্কারের পরিমাণ 500,000 মার্কিন ডলার অতিক্রম করেছে। আমরা সবসময় মূল্যবান পুরস্কার প্রদান করি এবং বিজয়ী হওয়ার সুযোগ প্রদান করি!

আমাদের গ্রাহক আমাদের কাছে মূল্যবান সম্পদ। ইন্সটাফরেক্স সেরা ফরেক্স-ব্রোকারদের মধ্যে একটি। আমরা আমাদের গ্রাহক এবং পার্টনারদেরকে নিশ্চিত করছি যে, ইন্সটাফরেক্স গ্রুপ এর প্রতিটি কোম্পানি বিশ্বমানের সেবা প্রদান করে। আমাদের উদ্দেশ্য ফরেক্স ট্রেডিংকে আরও সহজ ও লাভজনক করা।

আমাদের বিশেষজ্ঞদের পরামর্শ গ্রহণ করুন এবং সবচেয়ে উপযোগী ট্রেডিং কন্ডিশন বেছে নিন।


Win Lamborghini from InstaForex!

World №1 broker gives its clients a unique opportunity to carry off the legendary luxury sports car! The campaign with Lamborghini Huracan as a main prize will be held from December 26, 2016 to December 20, 2019. Anyone who tops up their account with $1,000 or more and register for the campaign can compete for the posh car. The winner will be determined randomly with the help of Lamborghini-number, so all contenders have a chance to win.

আরো তথ্য

ইন্সটাফরেক্স থেকে BMW X6 নিন

আমরা অত্যন্ত আনন্দের সাথে «উইন BMW X6 ফ্রম ইন্সটাফরেক্স» প্রচারাভিযানের ঘোষণা করছি, যার প্রথম পুরস্কার-একটি চমৎকার BMW X6 গাড়ি। প্রতিযোগিতাটি শুরু হবে ডিসেম্বর ২৮, ২০১৫ এবং ডিসেম্বর ২৯,২০১৭ এর মধ্যে।

আরো তথ্য

লিভারপুল ফুটবল ক্লাব ইন্সটাফরেক্সের পার্টনার হয়েছে

ইন্সটাফরেক্স এবং লিভারপুল ফুটবল ক্লাব ২ বছরের পারস্পারিক অংশীদারিত্ত্ব ঘোষণা করেছে যা ২০১৫/১৬ সেশনের শেষ পর্যন্ত চলবে। এশিয়া এবং দা কমনওয়েলথ অব ইন্ডিপেন্ডেন্ট স্টেটস (সিআইসি) এর জন্য লিভারপুল এফসি এর নিজস্ব অনলাইন ফরেক্স এবং বাইনারি অপশন ট্রেডিং পার্টনার হবে ইন্সটাফরেক্স। এই নতুন জোটের কল্যাণে ফরেক্স মার্কেটে বিদ্যমান এলএফসি এর ভক্তরা তাদের প্রিয় লাল দলের খেলা অ্যানফিল্ডে বসে দেখার টিকেট পাওয়া সহ ইন্সটাফরেক্সের বিভিন্ন উত্তেজনাকর অফার উপভোগ করতে পারবে।

আরো তথ্য

ওলে আয়নার বিয়র্নডালেন - ইন্সটাফরেক্সের ব্র্যান্ড অ্যাম্বাসেডর

ইন্সটাফরেক্স আনন্দের সাথে জানাচ্ছে যে, নরওয়ের শীতকালীন ক্রীড়ার অতি পরিচিত মুখ ওলে আয়নার বিয়র্নডালেন ইন্সটাফরেক্সের ব্যান্ড অ্যাম্বাসেডর হয়েছেন। তিনি ৮ বার অলিম্পিক স্বর্ণ পদক বিজয়ী, ১৯ টি বিশ্বকাপ খেতাবের অধিকারী এবং ৬ বার বিশ্বকাপ বিজয়ী।শীতকালীন অলিম্পিক ইতিহাসের সবচেয়ে বড় এই ক্রীড়াবিদের সাথে ইন্সটাফরেক্সের সহযোগিতামূলক সম্পর্ক শুরু হয় ২০১৫ সালের শীতকাল থেকে।২০ বছর আগে প্রথম বিজয়ের পর থেকে ক্রীড়ায় তার সাফল্যের অসাধারণ রেকর্ড থাকা সত্ত্বেও সোচি গেমসে দুইটি স্বর্ণ পদক জয় করে বিয়র্নডালেন "কিং অফ বায়াথলন" উপাধি নিশ্চিত করেন।

আরো তথ্য

ইন্সটাফরেক্স - ড্রাগন রেসিং এর অফিসিয়াল পার্টনার

অর্থনৈতিক বিশ্বের মতই প্রফেশনাল মটর রেসিং প্রতিনিয়ত উন্নত হচ্ছে এবং নতুন নতুন প্রযুক্তি ব্যবহার করছে, এর ফলে আমাদের দৈনন্দিন জীবনের সাথে এদের সম্পৃক্ততা বৃদ্ধি পাচ্ছে। যেমন, টার্বো মটর, KERS সিস্টেম, সিরামিক ব্রেক, অনলাইন ট্রেডিং, প্যাম এবং ফরেক্সকপি সিস্টেমের মত বিষয়গুলো আমাদের দৈনন্দিন জীবনের অংশ হিসাবে পরিণত হয়েছে। কিন্তু এগুলো একসময় সবার জন্য সহজলভ্য ছিলো না। বর্তমানে আমরা ইলেক্ট্রনিক গাড়ি ব্যবহার করছি এবং আমরা আমাদের পকেটে যে গ্যাজেট বহন করি তার মাধ্যমেই ফরেক্সে মার্কেটে লেনদেন করছি।

আরো তথ্য

পালের্মো এফসি ইন্সটাফরেক্সের পার্টনার

ইতালিয়ান ফুটবল ক্লাব পালের্মো কোম্পানির নতুন পার্টনার হয়েছে। এই ফুটবল ক্লাবটি প্রতিষ্ঠিত হয়েছিলো ১৯০০ সালে এবং এর ১০০ বছরেরও বেশি সময়ের ইতিহাস রয়েছে। ২০১৫ সালের শরতে ইন্সটাফরেক্স সানি সিসিলি এর এই ফুটবল দলের সাথে ২০১৫-১৬ সিরি এ লিগকে সামনে রেখে চুক্তিবদ্ধ হয়। পালের্মো এই মুহূর্তে চ্যাম্পিয়নশিপে ভালো অবস্থানের জন্য চেষ্টা করছে। ২০০৬ সালের চ্যাম্পিয়ন ইতালি দলের খেলোয়াড় আলবার্তো গিলার্দিনো, এবং এই মুহূর্তে ইতালিয়ান দলের অন্যতম সেরা ফরওয়ার্ড খেলোয়াড় ফ্রাঙ্ক ভ্যাজকুইজ, এই দলে থাকার কারণে ইতালিয়ান চ্যাম্পিয়শিপে এই দলটি একটি শক্তিশালী অ্যাটাকিং লাইনে পরিণত হয়েছে।

আরো তথ্য

ইন্সটাফরেক্স লপ্রেইস টিম – ডাকার র্যাসলি রেইডে নিয়মিত অংশগ্রহণকারী

“ইন্সটাফরেক্স লপ্রেইস টিম” এর টাইটেল স্পন্সর হলো ইন্সটাফরেক্স কোম্পানি, এই টিম ডাকার র‍্যালি রেইডে নিয়মিত অংশগ্রহণ করে। এই র‍্যালি টিম ইন্সটাফরেক্সের একটা যৌথ প্রকল্প, লপ্রেইস টিম “ডাকার র‍্যালি” তে নিয়মিত অংশগ্রহণ করে। লোপ্রেইস টিমকে ট্রাটা গাড়ির পক্ষ থেকে একটি ট্রাক প্রদান করা হয়। মে ২০১১, লোপ্রেইস টিমের পাইলট এলেস লোপ্রেইস এবং ইন্সটাফরেক্স কোম্পানির উপ-মহাপরিচালক ডিমিট্রি সাবচেঙ্ক কর্তৃক এই টিম গঠনের চুক্তি স্বাক্ষরিত হয়। এটা লোপ্রেইস টিম এবং ইন্সটাফরেক্স কোম্পানি উভয়ের জন্যই স্মরণীয় ঘটনা।

আরো তথ্য

আরও পড়ুন:


We invite you to start trading with
No Deposit Bonus