লিভারপুল এফসি এর প্রধান বাণিজ্যিক কর্মকর্তা বিলি হোগান বলেন, “প্রথম অনলাইন ফরেক্স ট্রেডিং পার্টনার হিসাবে ইন্সটাফরেক্সকে লিভারপুল পরিবারে স্বাগত জানাতে পেরে আমরা আনন্দিত। এই অনলাইন সার্ভিস কোম্পানিটির ২ মিলিয়নের বেশি গ্রাহক রয়েছে। এশিয়া ও সিআইএস অঞ্চলের গ্রাহকগণ এই অংশীদারিত্ব থেকে লাভবান হবে, কারণ ইন্সটাফরেক্স তার গ্রাহকদেরকে এ বিষয়ে তথ্য প্রদান করছে, ফলে ফ্যানরা তাদের পছন্দের টিম সম্পর্কে জানতে পারবে।”

ইন্সটাফরেক্সের ডাইরেক্টর অব বিজনেস ডেভেলপমেন্ট- পাভেল শাকাপেঙ্ক বলেন, "ইন্সটাফরেক্স এবং লিভারপুলের মধ্যকার প্রত্যাশা একই। ফুটবল জগতে যেমন লিভারপুল সেরা হতে চায়, তেমনি ফরেক্স জগতে হতে চাই আমরা সেরা। এই অংশীদারিত্ত্বের ফলে আমদের মত তারুণ্যেভরা ব্র্যান্ডের সাথে ফুটবল জগতের শতবছরের ঐতিহ্যবাহী ব্র্যান্ডের সমন্বয় ঘটেছে। আমরা এমন একটা প্রতিষ্ঠিত এবং অগ্রগামী ক্লাবের সাথে কাজ করতে পেরে খুবই আনন্দিত।"

১৮৯২ সালে প্রতিষ্ঠিত লিভারপুল এফসি হল বিশ্বের সবচেয়ে ঐতিহ্যবাহী এবং বিখ্যাত ফুটবল ক্লাবগুলোর মধ্যে একটি যার দখলে আছে ১৮টি লিগ টাইটেল, ৭টি এফএ কাপ, ৮টি লিগ কাপ, ৫টি ইউরোপিয়ান কাপ, ৩টি ইউইএফএ কাপ, ৩টি ইউরোপিয়ান সুপার কাপ এবং ১৫টি চ্যারিটি শিল্ড।

লিভারপুল এফসি
লিভারপুল এফসি কিংবদন্তি- ইয়ান রাস ইন্সটাফরেক্স টিশার্ট ধরে রেখে ইন্সটাফরেক্স এবং এলএফসি এর মধ্যকার অংশীদারিত্ত্ব ঘোষণা করছেন।

আরও দেখুন

ইন্সটাফরেক্স লপ্রেইস টিম – ডাকার র্যাসলি রেইডে নিয়মিত অংশগ্রহণকারী

“ইন্সটাফরেক্স লপ্রেইস টিম” এর টাইটেল স্পন্সর হলো ইন্সটাফরেক্স কোম্পানি, এই টিম ডাকার র‍্যালি রেইডে নিয়মিত অংশগ্রহণ করে। এই র‍্যালি টিম ইন্সটাফরেক্সের একটা যৌথ প্রকল্প, লপ্রেইস টিম “ডাকার র‍্যালি” তে নিয়মিত অংশগ্রহণ করে। লোপ্রেইস টিমকে ট্রাটা গাড়ির পক্ষ থেকে একটি ট্রাক প্রদান করা হয়। মে ২০১১, লোপ্রেইস টিমের পাইলট এলেস লোপ্রেইস এবং ইন্সটাফরেক্স কোম্পানির উপ-মহাপরিচালক ডিমিট্রি সাবচেঙ্ক কর্তৃক এই টিম গঠনের চুক্তি স্বাক্ষরিত হয়। এটা লোপ্রেইস টিম এবং ইন্সটাফরেক্স কোম্পানি উভয়ের জন্যই স্মরণীয় ঘটনা।

আরো তথ্য

ওলে আয়নার বিয়র্নডালেন - ইন্সটাফরেক্সের ব্র্যান্ড অ্যাম্বাসেডর

ইন্সটাফরেক্স আনন্দের সাথে জানাচ্ছে যে, নরওয়ের শীতকালীন ক্রীড়ার অতি পরিচিত মুখ ওলে আয়নার বিয়র্নডালেন ইন্সটাফরেক্সের ব্যান্ড অ্যাম্বাসেডর হয়েছেন। তিনি ৮ বার অলিম্পিক স্বর্ণ পদক বিজয়ী, ১৯ টি বিশ্বকাপ খেতাবের অধিকারী এবং ৬ বার বিশ্বকাপ বিজয়ী।শীতকালীন অলিম্পিক ইতিহাসের সবচেয়ে বড় এই ক্রীড়াবিদের সাথে ইন্সটাফরেক্সের সহযোগিতামূলক সম্পর্ক শুরু হয় ২০১৫ সালের শীতকাল থেকে।২০ বছর আগে প্রথম বিজয়ের পর থেকে ক্রীড়ায় তার সাফল্যের অসাধারণ রেকর্ড থাকা সত্ত্বেও সোচি গেমসে দুইটি স্বর্ণ পদক জয় করে বিয়র্নডালেন "কিং অফ বায়াথলন" উপাধি নিশ্চিত করেন।

আরো তথ্য

পালের্মো এফসি ইন্সটাফরেক্সের পার্টনার

ইতালিয়ান ফুটবল ক্লাব পালের্মো কোম্পানির নতুন পার্টনার হয়েছে। এই ফুটবল ক্লাবটি প্রতিষ্ঠিত হয়েছিলো ১৯০০ সালে এবং এর ১০০ বছরেরও বেশি সময়ের ইতিহাস রয়েছে। ২০১৫ সালের শরতে ইন্সটাফরেক্স সানি সিসিলি এর এই ফুটবল দলের সাথে ২০১৫-১৬ সিরি এ লিগকে সামনে রেখে চুক্তিবদ্ধ হয়। পালের্মো এই মুহূর্তে চ্যাম্পিয়নশিপে ভালো অবস্থানের জন্য চেষ্টা করছে। ২০০৬ সালের চ্যাম্পিয়ন ইতালি দলের খেলোয়াড় আলবার্তো গিলার্দিনো, এবং এই মুহূর্তে ইতালিয়ান দলের অন্যতম সেরা ফরওয়ার্ড খেলোয়াড় ফ্রাঙ্ক ভ্যাজকুইজ, এই দলে থাকার কারণে ইতালিয়ান চ্যাম্পিয়শিপে এই দলটি একটি শক্তিশালী অ্যাটাকিং লাইনে পরিণত হয়েছে।

আরো তথ্য

জিততে হবে – এটাই কি ইলোনা করস্তিন এবং ইন্সটাফরেক্সর মধ্যে মিল!

বাস্কেটবল খেলোয়াড় ইলনা করস্তিন যিনি ইউরোপের অনেক খেলার চ্যাম্পিয়ন এবং বিশ্ব চ্যাম্পিয়নশিপ ও অলিম্পিক গেমসের পুরস্কার বিজয়ী। তিনি আন্তর্জাতিক ব্রোকার ইন্সটাফরেক্স এর ২০১১-২০১২ সালের জন্য নতুন প্রতিমূর্তি হয়েছেন।

আরো তথ্য

ভিক্টোরিয়া আজারেঙ্কা - ইন্সটাফরেক্সের মুখচ্ছবি - বিশ্বের শীর্ষস্থানীয় টেনিস খেলোয়াড়

ইন্সটাফরেক্স হলো ডাব্লিউটিএ ঘোষিত ২০১২ সালে বিশ্বের ১ নম্বর টেনিস খেলোয়াড় এবং দুবার গ্র্যান্ড স্ল্যাম বিজয়ী ভিক্টোরিয়া আজারেঙ্কার সহযোগী। আধুনিক যুগে অভিজাত টেনিসের শীর্ষ তারকা ও আদর্শ- ভিক্টোরিয়া আজারেঙ্কার সাথে অংশীদারিত্ব হয় ২০১৩ সালের এপ্রিলে।

আরো তথ্য