ওলে আয়নার বিয়র্নডালেন - ইন্সটাফরেক্সের ব্র্যান্ড অ্যাম্বাসেডর

ইন্সটাফরেক্স আনন্দের সাথে জানাচ্ছে যে,‌ নরওয়ের শীতকালীন ক্রীড়ার অতি পরিচিত মুখ ওলে আয়নার বিয়র্নডালেন ইন্সটাফরেক্সের ব্যান্ড অ্যাম্বাসেডর হয়েছেন। তিনি ৮ বার অলিম্পিক স্বর্ণ পদক বিজয়ী, ১৯ টি বিশ্বকাপ খেতাবের অধিকারী এবং ৬ বার বিশ্বকাপ বিজয়ী।

শীতকালীন অলিম্পিক ইতিহাসের সবচেয়ে বড় এই ক্রীড়াবিদের সাথে ইন্সটাফরেক্সের সহযোগিতামূলক সম্পর্ক শুরু হয় ২০১৫ সালের শীতকাল থেকে।

২০ বছর আগে প্রথম বিজয়ের পর থেকে ক্রীড়ায় তার সাফল্যের অসাধারণ রেকর্ড থাকা সত্ত্বেও সোচি গেমসে দুইটি স্বর্ণ পদক জয় করে বিয়র্নডালেন "কিং অফ বায়াথলন" উপাধি নিশ্চিত করেন।

কার্যকরভাবে কাজ করা, পরিপূর্ণতার প্রচেষ্টা চালিয়ে যাওয়া এবং গ্রাহকদেরকে সবসময় প্রয়োজনীয় পণ্য ও সেবা প্রদান করা হলো ইন্সটাফরেক্সের বৈশিষ্ট্য। ওলে আয়নার বিয়র্নডালেনের সাথে সহযোগিতামূলক সম্পর্কের মাধ্যমে কোম্পানির উচ্চ মান রক্ষার অঙ্গীকারের প্রতিফলন ঘটেছে।

বিয়র্নডালেন বলেন, "আমার সারা কর্মজীবনে আমি বায়াথলনের উদ্ভাবনগুলোর অন্যতম প্রধান প্রভাবক ছিলাম। বায়াথলন পরিপূর্ণ হওয়ার জন্য ক্রমাগত নতুন নতুন প্রযুক্তির ব্যবহার করছে, বিশেষকরে প্রস্তুতি কৌশলের জন্য রাইফেল এবং সাম্প্রতিক সময়ের স্কি স্টিকস। তাই, অর্থনৈতিক ক্ষেত্রে সর্বাধুনিক প্রযুক্তির সাথে কাজ করছে এমন একটি উদ্ভাবনী কোম্পানির সাথে সহযোগিতামূলক সম্পর্ক স্থাপন করতে পেরে আমি আনন্দিত। আমি মনে করি ইন্সটাফরেক্সের দর্শনের সাথে আমার নীতির মিল রয়েছে।"

শীতকালীন অলিম্পিকে সর্বকালের সেরা, বায়াথলেট হিসাবে অসংখ্য বিশ্ব বিজয়ী উপাধি, বিশ্বকাপে ৯৪ টি বিজয়, যার মধ্যে একটি ক্রস-কান্ট্রি স্কিইং।

সল্ট লেক সিটি অলিম্পিকস এর চারটি বায়াথলন ইভেন্টের সবকটিতে স্বর্ণ জয়লাভ করে তিনি নিরঙ্কুশ বিজয় অর্জন করেন।

ইন্সটাফরেক্সের সাথে বিজয়ী হোন!

এই ছবিগুলো নরওয়েজিয়ান বায়াথলন অ্যাসোসিয়েশন – DNB এর প্রধান পৃষ্ঠপোষকের সাহায্য ছাড়া তোলা সম্ভব হত না

আরও দেখুন

পালের্মো এফসি ইন্সটাফরেক্সের পার্টনার

ইতালিয়ান ফুটবল ক্লাব পালের্মো কোম্পানির নতুন পার্টনার হয়েছে। এই ফুটবল ক্লাবটি প্রতিষ্ঠিত হয়েছিলো ১৯০০ সালে এবং এর ১০০ বছরেরও বেশি সময়ের ইতিহাস রয়েছে। ২০১৫ সালের শরতে ইন্সটাফরেক্স সানি সিসিলি এর এই ফুটবল দলের সাথে ২০১৫-১৬ সিরি এ লিগকে সামনে রেখে চুক্তিবদ্ধ হয়। পালের্মো এই মুহূর্তে চ্যাম্পিয়নশিপে ভালো অবস্থানের জন্য চেষ্টা করছে। ২০০৬ সালের চ্যাম্পিয়ন ইতালি দলের খেলোয়াড় আলবার্তো গিলার্দিনো, এবং এই মুহূর্তে ইতালিয়ান দলের অন্যতম সেরা ফরওয়ার্ড খেলোয়াড় ফ্রাঙ্ক ভ্যাজকুইজ, এই দলে থাকার কারণে ইতালিয়ান চ্যাম্পিয়শিপে এই দলটি একটি শক্তিশালী অ্যাটাকিং লাইনে পরিণত হয়েছে।

আরো তথ্য

লিভারপুল ফুটবল ক্লাব ইন্সটাফরেক্সের পার্টনার হয়েছে

ইন্সটাফরেক্স এবং লিভারপুল ফুটবল ক্লাব ২ বছরের পারস্পারিক অংশীদারিত্ত্ব ঘোষণা করেছে যা ২০১৫/১৬ সেশনের শেষ পর্যন্ত চলবে। এশিয়া এবং দা কমনওয়েলথ অব ইন্ডিপেন্ডেন্ট স্টেটস (সিআইসি) এর জন্য লিভারপুল এফসি এর নিজস্ব অনলাইন ফরেক্স এবং বাইনারি অপশন ট্রেডিং পার্টনার হবে ইন্সটাফরেক্স। এই নতুন জোটের কল্যাণে ফরেক্স মার্কেটে বিদ্যমান এলএফসি এর ভক্তরা তাদের প্রিয় লাল দলের খেলা অ্যানফিল্ডে বসে দেখার টিকেট পাওয়া সহ ইন্সটাফরেক্সের বিভিন্ন উত্তেজনাকর অফার উপভোগ করতে পারবে।

আরো তথ্য

ইন্সটাফরেক্স - ড্রাগন রেসিং এর অফিসিয়াল পার্টনার

অর্থনৈতিক বিশ্বের মতই প্রফেশনাল মটর রেসিং প্রতিনিয়ত উন্নত হচ্ছে এবং নতুন নতুন প্রযুক্তি ব্যবহার করছে, এর ফলে আমাদের দৈনন্দিন জীবনের সাথে এদের সম্পৃক্ততা বৃদ্ধি পাচ্ছে। যেমন, টার্বো মটর, KERS সিস্টেম, সিরামিক ব্রেক, অনলাইন ট্রেডিং, প্যাম এবং ফরেক্সকপি সিস্টেমের মত বিষয়গুলো আমাদের দৈনন্দিন জীবনের অংশ হিসাবে পরিণত হয়েছে। কিন্তু এগুলো একসময় সবার জন্য সহজলভ্য ছিলো না। বর্তমানে আমরা ইলেক্ট্রনিক গাড়ি ব্যবহার করছি এবং আমরা আমাদের পকেটে যে গ্যাজেট বহন করি তার মাধ্যমেই ফরেক্সে মার্কেটে লেনদেন করছি।

আরো তথ্য

একজন অসাধারণ টেনিস খেলোয়াড় ইন্সটাফরেক্স কোম্পানির প্রতিমূর্তি হয়েছেন

জাঙ্ক টিপসারভিচ, একজন সারবিয়ান টেনিস খেলোয়াড়, এখনও টেনিস এর জগতে তাকে উজ্জ্বল নক্ষত্র হিসাবে বিবেচনা করা হয়। ২০১০ সালে জাঙ্ক অস্ট্রেলিয়ান জুনিয়র ওপেন চ্যাম্পিয়নশিপে জয় লাভ করে প্রথম বড় ধরনের সফলতা অর্জন করেন। কিন্তু, সে তুলনায় অনেক সম্ভাবনাময় তরুণ খেলোয়াড় এডাল্ট টেনিস এর জগতে উজ্জ্বল নক্ষত্র হতে পারেনি, জাঙ্ক টিপসারভিচ সেখানে শক্তিশালী সিনিয়র টেনিস খেলোয়াড় হয়েছেন।

আরো তথ্য

জিততে হবে – এটাই কি ইলোনা করস্তিন এবং ইন্সটাফরেক্সর মধ্যে মিল!

বাস্কেটবল খেলোয়াড় ইলনা করস্তিন যিনি ইউরোপের অনেক খেলার চ্যাম্পিয়ন এবং বিশ্ব চ্যাম্পিয়নশিপ ও অলিম্পিক গেমসের পুরস্কার বিজয়ী। তিনি আন্তর্জাতিক ব্রোকার ইন্সটাফরেক্স এর ২০১১-২০১২ সালের জন্য নতুন প্রতিমূর্তি হয়েছেন।

আরো তথ্য
We invite you to start trading with No Deposit Bonus